তারেক রহমান এর জন্মদিন উপলক্ষে জগন্নাথপুরে দোয়া ও মিলাদ মাহফিল

তারেক রহমান এর জন্মদিন উপলক্ষে জগন্নাথপুরে দোয়া ও মিলাদ মাহফিল

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর ৫৬ তম জন্মদিন উদযাপন উপলক্ষে জগন্নাথপুর উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ এর রাখাল রাজা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর সুযোগ্য উত্তরসূরী বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা শাখা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি,যুবদল, ছাত্র দল ও অঙ্গ সহযোগী সংগঠন এর আয়োজনে ২০ শে নভেম্বর রোজ শুক্রবার জগন্নাথপুর উপজেলা সদর জামে মসজিদে  দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন জগন্নাথপুর উপজেলা বিএনপির সভাপতি আবু হোরায়রা সাদ মাষ্টার, সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা ও জগন্নাথপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি রফিকুল ইসলাম খসরু, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ মোসাব্বির আহমদ, জগন্নাথপুর উপজেলা বিএনপি নেতা আখলুল করিম, সুহেল আমিন, সুনামগঞ্জ জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী সোহেল আহমদ খান টুনু, সুনামগঞ্জ জেলা যুবদল সদস্য শামিম আহমদ, জগন্নাথপুর পৌর যুবদল নেতা তারেক আহমদ, জগন্নাথপুর উপজেলা যুবদল নেতা আব্দুল হক কামালি, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল সদস্য নুরুল আমিন, জগন্নাথপুর উপজেলা ছাএদল নেতা জুনাইদ আহমেদ জুনেদ, সামসুল ইসলাম জাবির, জয়নূর আহমদ, মুজাক্কির হোসেন, শাকিল আহমদ সহ বিএনপি,যুবদল, স্বেচ্ছাসেবক দল ছাত্রদলের নেতা কর্মীবৃন্দ।
মিলাদ ও দোয়া পরিচালনা করেন জগন্নাথপুর সদর জামে মসজিদের ইমাম ও মোয়াজ্জিন। দোয়াতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ ও দীর্ঘায়ূ কামনা করার পাশাপাশি  বিএনপির চেয়ারপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়েছে। দেশবাসীর জন্যে সুস্বাস্থ ও শান্তি কামনা করে মহান আল্লাহর দরবারে   বিশেষ দোয়া করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন